এইমাত্র
  • তিনবার আত্মহত্যা করতে গিয়ে ব্যর্থ হয়েছিলেন সালমান, দাবি স্ত্রী সামিরার
  • অর্থাভাবে বন্ধ সোহম চক্রবর্তী-ইধিকা পালের 'বহুরূপ'
  • জাবি ছাত্রলীগ নেতার মৃত্যুতে সমন্বয়ক আরিফ সোহেলকে নিয়ে অপপ্রচার
  • রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল
  • চট্টগ্রামের এমপি মিতাসহ তিনজনের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক
  • মার্টিনের ঢাকা সফর শেষ, ২৩০ কোটি ডলার সহায়তা নিয়ে আলোচনা
  • তমা মির্জাকে ছেড়ে তানজিন তিশায় মজলেন রায়হান রাফী?
  • বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক ফাহমিদা খাতুন
  • যাদের হাতে রক্ত তারা ক্লাসে বসার সুযোগ পেতে পারে না
  • মব জাস্টিস গ্রহণযোগ্য নয়, কোনো সমাধানও আনবে না: নাহিদ
  • আজ শুক্রবার, ৪ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    ভোলায় সাবেক এমপি মুকুলসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ এএম
    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ এএম

    ভোলায় সাবেক এমপি মুকুলসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ এএম

    ভোলা-২ (দৌলতখান ও বোরহানউদ্দিন) আসনের সাবেক এমপি আলী আজম মুকুলসহ ৬ জনের বিরুদ্ধে জেলার বোরহানউদ্দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা চেষ্টা, চাঁদাবাজি ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

    বুধবার (১৮ সেপ্টেম্বর) বোরহানউদ্দিন উপজেলার স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক পরান আহসান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ইবনে মাসুদ সোহাগ, আওয়ামী যুবলীগ নেতা সবুজ গোলদার, হুমায়ুন গোলদার, নুরনবী ও নুর উদ্দিন ফরাজী সহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

    মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ২০২৩ সালের ৩ নভেম্বর বেলা ১২টার দিকে বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব বাজারে ওই ওয়ার্ডের কাউন্সিলর ইবনে মাসুদ সোহাগের অফিস কক্ষে সাবেক এমপি আলী আজম মুকুলের নির্দেশে আসামিরা তাকে অপহরণ করে নিয়ে যায়। সেখানে সাবেক এমপি মুকুলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে তাকে বেধড়ক মারধর করে। এ সময় তার কাছ থেকে নগদ টাকা, হাতঘড়ি ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে আলী আজম মুকুলের নির্দেশে আসামিরা তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন, এমনকি তার মোবাইল ছিনিয়ে নিয়ে ব্যক্তিগত ফেসবুক আইডিতে প্রবেশ করে সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীমসহ বিএনপির গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ পোস্ট করেন তারা। এরপর প্রায় ৪-৫ ঘণ্টা পর স্থানীয় বাজারের ব্যবসায়ীরা এসে তাকে উদ্ধার করেন।

    ভোলা কোর্ট পুলিশের পরিদর্শক মো. সামসুল আরেফিন জানান, এ সংক্রান্ত একটি মামলা করা হয়েছে। আদালত থেকে মামলাটি ডিবিকে তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে।

    মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট শাহ মো. আহসান উল্লাহ সুমন জানান, বোরহানউদ্দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুল ইসলাম মামলাটি আমলে নিয়ে ভোলা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

    এ বিষয়ে যোগাযোগ করার জন্য মামলার প্রধান আসামি সাবেক এমপি আলী আজম মুকুলের মোবাইল ফোনে ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। জানা গেছে, আওয়ামী লীগ সরকার পতনের পরেই সাবেক এই এমপি আত্মগোপনে রয়েছেন।

    এ বিষয়ে ভোলা-২ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতা হাফিজ ইব্রাহিম বলেন, আলী আজম মুকুল ইষ্ট-ইণ্ডিয়া কোম্পানির প্রতিনিধি। তিনি ও তার দল আওয়ামী লীগ যে সব অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন করেছে আমরা সেগুলো করবো না। যদি আলী আজম মুকুলের বিরুদ্ধে আনিত অভিযোগ পুলিশ তদন্ত করে সত্যতা পায় তাহলে আইনগত ব্যবস্থা নিবে।

    এআই

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…