এইমাত্র
  • ‘ছদ্মবেশে’ বাজার পরিদর্শনে উপদেষ্টা আসিফ
  • দেশের প্রেক্ষাগৃহে আসছে 'পুষ্পা টু'-'ভুলভুলাইয়া থ্রি'
  • রেদওয়ান রনির সঙ্গে প্রেম করছেন সাদিয়া আয়মান?
  • তিন দিনের কর্মসূচি ঘোষণা ৭ কলেজের শিক্ষার্থীদের
  • ইসরায়েলে পাল্টা হামলা চালাবে ইরান
  • যশোর করোনারি কেয়ার ইউনিটে পদ আছে চিকিৎসক-সেবিকা নেই
  • বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল
  • নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগ মিছিল করলেই গ্রেপ্তার: আইজিপি
  • কুমিল্লায় স্বামীকে হত্যা করে সিলিংয়ে ঝুলিয়ে রাখেন স্ত্রী
  • বিএনপির সঙ্গে বৈঠকে হাসনাত আব্দুল্লাহসহ ৭ ছাত্রনেতা
  • আজ শনিবার, ১১ কার্তিক, ১৪৩১ | ২৬ অক্টোবর, ২০২৪
    দেশজুড়ে

    শিক্ষিকাকে কুপ্রস্থাব ও শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপারের নামে মামলা

    সাব্বির হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৪, ০৬:৩০ পিএম
    সাব্বির হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৪, ০৬:৩০ পিএম

    শিক্ষিকাকে কুপ্রস্থাব ও শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপারের নামে মামলা

    সাব্বির হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ২৬ অক্টোবর ২০২৪, ০৬:৩০ পিএম
    অভিযুক্ত মো. আমিনুল হক

    কিশোরগঞ্জের মিঠামইনে এক মাদ্রাসার সুপারের বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের এক নারী শিক্ষককে কুপ্রস্তাব ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদ্রাসার শিক্ষার্থী-অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে।

    গত বুধবার (২৩ অক্টোবর) সকালে ভুক্তভোগী শিক্ষিকা মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগসহ মিঠামইন থানাও অভিযোগ করেছেন।

    অভিযুক্ত মো. আমিনুল হক মিঠামইন উপজেলার গোপদীঘি ইউপির শ্যামপুর দারুল উলুম দাখিল মাদ্রাসা সুপার পদে কর্মরত এবং ভুক্তভোগী জিনাত সুলতানা একই মাদ্রাসার ইবি কারী শিক্ষিকা।

    ভুক্তভোগী জিনাত সুলতানা বলেন, মাদ্রাসায় যোগদানের পর থেকেই সুপার আমিনুল হকের লালসার শিকার তিনি। বিভিন্ন সময় আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন তিনি। কিন্তু আমি তার সব প্রস্তাবই প্রত্যাখ্যান করায় তিনি আমার প্রতি ক্ষিপ্ত হয়ে বিভিন্নভাবে হয়রানি করে আসছেন। এমনকি আমাকে কুপ্রস্তাবে রাজি করতে না পারায় আমার স্বামীকে তালাক দিয়ে সুপারকে বিয়ে করতেও নানামুখী চাপ দিয়েছেন তিনি। আমাকে কোনভাবেই তার উদ্দেশ্য চরিতার্থ করতে না পেরে আমার স্বামীকে জামাত শিবিরের ট্যাগ লাগিয়ে হয়রানিরও অনবরত হুমকি ধামকি দিয়ে আসছিলেন।

    ভুক্তভোগী জিনাত সুলতানার আরও বলেন, সর্বশেষ গত জুলাই মাসের ৭ তারিখে একা পেয়ে অফিস কক্ষে শ্লীলতাহানি করে। এ সময় তার চিৎকারে অন্যান্য সহকর্মীরা তরিৎ চলে আসলে তিনি দ্রুত সড়ে পড়েন। এসব বিষয়ে কারো কাছে মূখ খুললেই চাকুুরি চলে যাবে বলে হুমকি দিয়ে আসছিলেন অভিযুক্ত সুপার। সর্বশেষ নিরুপায় হয়ে নিজের মান সম্মানের নিরাপত্তার জন্য নারীলিপ্সু সুপার আমিনুল হকের বিরুদ্ধে লিখিত অভিযোগ থানায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাখিল করেছেন।

    জিনাত সুলতানা আরও বলেন, এ সমস্ত ঘটনা তৎকালীন ম্যানেজিং কমিটির সভাপতি আছিয়া আলমের কাছে অভিযোগ শেষে সুপারের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিতে গিয়ে তিনি আমার ওপর আরও ক্ষিপ্ত হয়ে বিভিন্নভাবে হয়রানিসহ হুমকি-ধমকি দিচ্ছেন। এ ঘটনার আমি সঠিক বিচার চাই।

    অভিযুক্ত সুপার আমিনুল হকের সাথে ফোনে কথা হলে তিনি বলেন, এগুলোসবই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা অপবাদ। আমাকে হেয়প্রতিপন্ন করতেই করা হয়েছে। এখন তাঁরাই আমার সঙ্গে আপোষ করার চেষ্টা করছে গ্রামবাসী নয়।

    মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, অভিযোগ পেয়ে তদন্তের জন্য দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষ খুব দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    মিঠামইন উপজেলা নির্বাহী অফিসার খান মোঃ আব্দুল্লা আল মামুন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের যথাযথ তদন্ত সাপেক্ষ আইনি পদক্ষেপ নেওয়া হবে।

    এইচএ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…