এইমাত্র
  • ভারতবিরোধী পোস্ট শেয়ার করায় বিএনপি নেতার ভিসা বাতিল !
  • নিষ্ক্রিয় অভিনয় শিল্পী সংঘের বর্তমান কমিটি, দায়িত্বে অন্তর্বর্তী প্রধান
  • বিদেশে সাবেক ভূমিমন্ত্রীর ৮ হাজার কোটি টাকার সম্পত্তি
  • এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় জানা গেল
  • ছাত্র-জনতার ওপর হামলা, যুবলীগের সাদ্দাম গ্রেপ্তার
  • আন্দোলনে নিহতদের পরিবারকে ৫ ও আহতদের সর্বোচ্চ ১ লাখ টাকা দেয়ার সিদ্ধান্ত’
  • হাসিনার সহযোগীদের সম্পদ তদন্তে যুক্তরাজ্যকে অনুরোধ বাংলাদেশের
  • হজের খরচ কমানো নিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা
  • কেন জনপ্রিয়তার তুঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো?
  • দাতা সংস্থাগুলো অন্তর্বর্তী সরকারকে ‘হাত খুলে’ টাকা দিতে চাচ্ছে
  • আজ বৃহস্পতিবার, ৩ আশ্বিন, ১৪৩১ | ১৯ সেপ্টেম্বর, ২০২৪
    বিনোদন

    ঐশ্বরিয়া-অভিষেকের সংসার ভাঙনের নতুন গুঞ্জন

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পিএম

    ঐশ্বরিয়া-অভিষেকের সংসার ভাঙনের নতুন গুঞ্জন

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পিএম

    বলিউড ইন্ডাস্ট্রিতে অনেকদিন ধরেই ঘুরছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে অনেক মুখরোচক সংবাদও প্রকাশিত হয়েছে।কিন্তু এ নিয়ে অভিষেক-ঐশ্বরিয়া পরিষ্কার কিছু জানাননি।

    সবশেষ আম্বানির পরিবারের বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এই আলোচনা আরও ঘনীভূত হয়। এবার ঐশ্বরিয়া বিচ্ছেদের বিষয়টি আরও নাড়িয়ে দিলেন। খবর : ইন্ডিয়া টুডে

    আসলেই কি অভিষেক-ঐশ্বরিয়ার ১৭ বছরের দাম্পত্যে ফাটল ধরেছে? এমন প্রশ্ন সব অনুরাগীদের মনে জেগেছে। সম্প্রতি অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে বলিউডের এ দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় তাদের মাঝে বৈরি সম্পর্কের আলোচনায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। সেই জল্পনা-কল্পনার আগুনে এবার ঘি ঢেলে দিলেন ঐশ্বরিয়া নিজেই। তার হাত থেকে বিয়ের আংটি উধাও হয়ে গেছে! দুবাইয়ে একটি অনুষ্ঠানে হাতে বিয়ের আংটি ছাড়াই ঐশ্বরিয়াকে হাজির হতে দেখা গেছে। সে সময়ের তার সঙ্গে মেয়ে আরাধ্যাও ছিল।

    দুবাইয়ের সেই অনুষ্ঠানের একটি ভিডিওতে দেখা গেছে, ঐশ্বরিয়ার পরনে কালো পোশাক এবং হাতে একটি কালো ব্যাগ। অনুষ্ঠানের আয়োজক এসে এ অভিনেত্রীর হাতে শুভেচ্ছা স্বরূপ ফুলের তোড়া তুলে দিয়েছেন। সে সময়ে ঐশ্বরিয়ার হাতের অনামিকা আঙুলে নজর পড়ে নেটিজেনদের। বিয়ের আংটি দেখতে না পেয়েই ঐশ্বরিয়া ও অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে নতুন করে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

    এদিকে সম্প্রতি অভিষেককেও বিয়ের আংটি ছাড়াই জনসমক্ষে হাজির হতে দেখা গেছে। মুম্বাইতে সাংবাদিকদের করা ভিডিওতে দেখা গেছে, অভিষেকের আঙুলে বিয়ের আংটি নেই। এবার ঐশ্বরিয়ার হাতেও আংটি না দেখা যাওয়ায় তাদের বিবাহবিচ্ছেদের জল্পনা-কল্পনা আবারও নতুন করে শুরু হয়েছে।

    একটি সূত্রে জানা গেছে, সম্প্রতি দুবাই গিয়ে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার সঙ্গে অভিষেক বচ্চন সময় কাটিয়েছেন। তবে এর ভিডিওতে দেখা গেছে, তিনি স্ত্রী ও কন্যার কাছ থেকে বেশ দূরত্বে ছিলেন। তবে আম্বানী পরিবারের বিয়েতেও তাদের পাশাপাশি বসতে দেখা যায়। সব ঘটনা মিলিয়ে অভিষেক ঐশ্বরিয়ার জুটির বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন তাদের ভক্তরা।

    কিছুদিন আগে দাম্পত্য কলহের গুঞ্জন নিয়ে অভিষেক এক সাক্ষাৎকারে কথা বলেছিলেন। তবে তাদের সম্পর্ক নিয়ে স্পষ্ট কিছু না জানালেও গণমাধ্যম কর্মীদের তিনি বলেন, ‘এই নিয়ে আমার আসলেই কিছু বলার নেই। এ পরিস্থিতি নিয়ে আলোচনার প্রসঙ্গ আমার নিয়ন্ত্রণে নেই। এগুলো নিয়ে কথা বলারও তেমন কিছু নেই।’

    এবি

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…