এইমাত্র
  • কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা
  • দুবাইফেরত যাত্রীর সাবান-শ্যাম্পু হাতিয়ে বরখাস্ত তিন কর্মকর্তা
  • আন্দোলনরত চিকিৎসকদের দাবি মেনে নিলেন মমতা
  • নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী
  • সাবেক এমপি বাদলের কবরে ভাঙচুর-আগুন
  • ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, হাসপাতালে ৮৭২
  • পদোন্নতিতে সচিবের পদে বসলেন ৩ অতিরিক্ত সচিব
  • হিলি স্থলবন্দর দিয়ে নতুন শুল্কে পেঁয়াজ আমদানি শুরু
  • পুলিশের ১৮৭ সদস্য এখনও কর্মস্থলে অনুপস্থিত
  • ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু
  • আজ মঙ্গলবার, ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪
    বিনোদন

    নায়িকা জাহারা মিতুর সঙ্গে দুই ক্রিকেটারের প্রেমের গুঞ্জন

    বিনোদন ডেস্ক প্রকাশ: ৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ পিএম

    নায়িকা জাহারা মিতুর সঙ্গে দুই ক্রিকেটারের প্রেমের গুঞ্জন

    বিনোদন ডেস্ক প্রকাশ: ৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ পিএম

    মডেল ও উপস্থাপিকা জাহারা মিতু এখন নায়িকা। এই নায়িকার সঙ্গে একজন চিত্রপরিচালক ও নায়কের সঙ্গে একটা সময় প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। তবে সেসব এখন অতীত। নতুন খবর হলো, এবার দুই ক্রিকেটারের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মিতু! বিষয়টি নিয়ে অন্দরমহলে তুমুল আলোচনা। জানা গেছে, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত ও তাওহীদ হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মিতু।

    এই নায়িকাকে নিয়ে নাকি শান্ত ও হৃদয়ের মাঝে দ্বন্দ্ব শুরু হয়েছে। প্রশ্ন উঠেছে মিতু তুমি কার? নায়িকাকে পেতে নাকি দুই ক্রিকেটারই মরিয়া- এমন কথাও বাতাসে ভাসছে। মিতুর অভিনীত 'জয় বাংলা' ও 'শত্রু' নামে সিনেমা দুটি মুক্তি পেয়েছে। এই নায়িকা কলকাতার দেবের বিপরীতে 'কমান্ড' ও শাকিব খানের 'আগুন' সিনেমায় জুটি বাঁধেন। কিন্তু দুটি সিনেমার শুটিং এখনো বাকি। আদৌ এই দুটি সিনেমার শুটিং শেষ হবে কি না, তা নিয়েও সংশয় রয়েছে। এমন একটি সময়ে মিতুর ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে। যদিও ক্রিকেটারের সঙ্গে নায়িকার প্রেমের বিষয়টি নতুন নয়।

    বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা বিরাটকে বিয়ে করে সুখে সংসার করছেন। বলিউড অভিনেত্রীদের মধ্যে ক্রিকেটারের সঙ্গে প্রেম করে আলোচনায় এসেছিলেন অমৃতা সিং, কিম শর্মা, অমৃতা অরোরা, দীপিকা পাড়ুকোনরা। অমৃতা সিং ক্যারিয়ারের তুমুল জনপ্রিয় থাকাকালীন রবি শাস্ত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন। যদিও সেই সম্পর্ক পরিণতি পায়নি। আরেক বলিউড অভিনেত্রী কিম শর্মার সঙ্গে যুবরাজ সিংয়ের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। সেই প্রেম বিয়ে অবধি যায়নি।

    ভারতীয় ক্রিকেটার জহির খানের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী ইশা সর্বাণী। তাদের প্রেমের স্থায়িত্ব ছিল আট বছর। বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে মডেল তানজিয়া জামান মিথিলার প্রেমের কথা কারও অজানা নয়। যদিও তিনি শিশিরকে বিয়ে করে সুখে সংসার করছেন। তবে মিথিলা-সাকিবের একান্ত মুহূর্তের ছবি এখনো সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ে। ক্রিকেটার নাসিরের সঙ্গে শাহ হুমায়রা সুবাহর প্রেমের গুঞ্জন শোনা যায়। সুবাহ নিজেই এই প্রেমের কথা প্রকাশ্যে আনেন। প্রেম ভাঙার পর নায়িকা বনে যান তিনি।

    তবে মিতুর এই প্রেমের গুঞ্জন কোন দিকে যায়, তা এখনো বলা যাচ্ছে না। কারণ তাকে নিয়েই দুই ক্রিকেটারের নাকি দ্বন্দ্ব চলমান! বিষয়টি নিয়ে মিতুকে প্রশ্ন করা হয়। জবাবে এই নায়িকা গণমাধ্যমকে বলেন, 'ছি ছি! আপনি দুজন ক্রিকেটারের নাম বলছেন! একটা পার্সনই পাই না, আবার দুজনের সঙ্গে!'

    তাকে নিয়ে শান্ত ও হৃদয়ের মধ্যে মনোমালিন্য চলছে- এমন মন্তব্য শুনে নায়িকা বলেন, 'এসব ভুয়া কথা। ছিঃ বলা ছাড়া আর কোনো মন্তব্য নেই। আমি আপনার কাছ থেকেই শুনলাম।'

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    Loading…