এইমাত্র
  • টাঙ্গাইলে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  • ফরিদপুরে নিখোঁজের একদিন নদী থেকে শিশুর লাশ উদ্ধার
  • এক বছর পর মাঠে ফিরলেন নেইমার
  • 'চাপাবাজীর অস্কার অনন্য মামুন পাবেন', বলছেন শাকিব ভক্তরা
  • রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল
  • ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ
  • শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির
  • শেখ হাসিনা কীভাবে পদত্যাগ করেছেন, জানালেন আসিফ মাহমুদ
  • শুরু হলো বরবাদ'র শুটিং, শাকিব খান যোগ দেবেন কবে?
  • মিয়ানমার উপকূলে নৌকাডুবি, ১১ মরদেহ উদ্ধার
  • আজ মঙ্গলবার, ৭ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪
    করপোরেট সংবাদ

    ‘সেস লেডি’ এবার যাত্রা শুরু করলো বাংলাদেশে

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পিএম
    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পিএম

    ‘সেস লেডি’ এবার যাত্রা শুরু করলো বাংলাদেশে

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পিএম

    বাংলাদেশের প্রসাধনী বাজারে নতুন দিগন্তের সূচনা করেছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ‘সেস লেডি’। Be Yourself- স্লোগান নিয়ে সম্প্রতি ঢাকায় ব্র্যান্ডটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে, যেখানে তারা তাদের প্রসাধনী পণ্যে বিশুদ্ধতা এবং প্রাকৃতিক যত্নের প্রতিশ্রুতি দিয়েছে।

    ত্বকের যত্ন ও রূপচর্চায় প্রাকৃতিক উপাদানের গুরুত্ব এবং কেমিক্যালমুক্ত পণ্য ব্যবহারের প্রয়োজনীয়তা উল্লেখ করে 'সেস লেডি' সবার জন্য স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পণ্য সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

    প্রতিষ্ঠানটির সিইও কবির হোসেন বলেছেন, ত্বককে সুন্দর রাখার জন্য প্রাকৃতিক উপাদানসমৃদ্ধ প্রসাধনী ব্যবহার করা উচিত। অনিরাপদ রূপচর্চা আসল সৌন্দর্য কেড়ে নিতে পারে। অধিকাংশ প্রসাধনীতে ব্যবহৃত কেমিক্যাল ত্বকের মারাত্মক ক্ষতি করে, যা দীর্ঘমেয়াদে ত্বকের বার্ধক্য এবং অন্যান্য জটিলতাও সৃষ্টি করতে পারে। তবে ‘সেস লেডি’ এ সমস্যাগুলোকে গুরুত্বের সাথে বিবেচনা করে প্রতিটি পণ্য FDA অনুমোদিত এবং শতভাগ পরীক্ষিত উপাদান দিয়ে তৈরি করছে।

    বিশ্বব্যাপী ২৫টিরও বেশি দেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করা ‘সেস লেডি’ তাদের গুণগত মান বজায় রেখেই প্রসাধনী বাজারে প্রতিযোগিতা করছে। পণ্যগুলো প্রাকৃতিক উপাদান ও স্বাস্থ্যসম্মত প্রক্রিয়ায় উৎপাদিত হওয়ায় ভোক্তাদের আস্থা অর্জন করেছে। ব্র্যান্ডটির প্রধান লক্ষ্য হলো, বাজারে ভেজাল ও ক্ষতিকারক উপাদানযুক্ত প্রসাধনী থেকে মানুষকে সচেতন করে তাদের কাছে নিরাপদ ও কার্যকর পণ্য পৌঁছে দেওয়া।

    তিনি আরও বলেন, আমরা রং ফর্সা করার গ্যারান্টি দিচ্ছি না, তবে আমাদের পণ্যগুলো ব্যবহারকারীর ত্বকের প্রাকৃতিক সৌন্দর্যকে ফুটিয়ে তুলবে। প্রতিটি পণ্যের গুণগত মান নিশ্চিত করা হয়েছে এবং দীর্ঘ সময় ধরে এটি কার্যকর থাকবে। সেস লেডির পণ্য ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা তাদের সৌন্দর্য এবং ত্বকের স্বাস্থ্যের ব্যাপারে আরও বেশি আত্মবিশ্বাসী হতে পারবেন।

    দেশের বাজারে বেশিরভাগ কসমেটিকস পণ্য নকল এবং ক্ষতিকারক উপাদান দিয়ে তৈরি হচ্ছে বলে এক সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে। এ কারণে সঠিক এবং নিরাপদ প্রসাধনী পণ্যের চাহিদা বাড়ছে। এই পরিস্থিতিতে 'সেস লেডি'র মতো নির্ভরযোগ্য ব্র্যান্ড গ্রাহকদের জন্য একটি নিরাপদ ও আস্থার বাতিঘর হয়ে উঠবে। প্রতিষ্ঠানটি গুণগত মানে কোনরূপ আপোষ না করেই বিশ্বমানের পণ্য বাংলাদেশি ভোক্তাদের জন্য সহজলভ্য করে তুলেছে।

    ‘সেস লেডি’র পণ্যগুলোর মধ্যে রয়েছে ত্বকের যত্নে বিভিন্ন ধরণের মেকআপ প্রোডাক্ট, যেমন ফাউন্ডেশন, লিপস্টিক, ফেস পাউডার, ব্লাশ, লিপ বাম, বিব কুশন, কালার কারেকশন, কনসিলার, লিপলাইনার, আইব্রাও জেল, আইশ্যাডো এবং অন্যান্য প্রসাধনী সামগ্রী। প্রতিটি পণ্যই গ্রাহকদের প্রয়োজনীয়তা মাথায় রেখে তৈরি করা হয়েছে এবং এর অনন্য বৈশিষ্ট্য হলো এর দীর্ঘস্থায়ীত্ব এবং কার্যকারিতা। বিশ্ববাজারে সেস লেডির প্রসাধনী পণ্যগুলো ইতোমধ্যেই গ্রাহকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। বাংলাদেশের প্রসাধনী বাজারে প্রতিযোগিতার মধ্যে টিকে থাকার পাশাপাশি তারা নতুন মানদণ্ড তৈরি করার প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে যাচ্ছে।

    ‘সেস লেডি’র অনলাইন প্ল্যাটফর্ম https://www.sacelady.com.bd/থেকে সহজেই তাদের পণ্য কেনা যাবে, যা গ্রাহকদের আরও বেশি স্বাচ্ছন্দ্য দেবে। সৌন্দর্যের চাবিকাঠি শুধু বাহ্যিক নয়, বরং এটি একটি সুস্থ জীবনযাপনের অংশ। ‘সেস লেডি’ সেই চেতনাকেই তুলে ধরে, তাদের পণ্যের মাধ্যমে গ্রাহকদের প্রাকৃতিক সৌন্দর্যকে আরও ফুটিয়ে তুলতে সাহায্য করে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…