এইমাত্র
  • ছাত্র আন্দোলনে নীরব থাকা নিয়ে অবশেষে দুঃখপ্রকাশ করলেন সাকিব
  • প্রাথমিক বিদ্যালয়ে দেওয়া হবে ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশন
  • স্পেনের সঙ্গে সহযোগিতা বাড়ানোর আহ্বান প্রধান উপদেষ্টার
  • ইউটিউব থেকে আয় করা যাবে কি না, যা বললেন জাকির নায়েক
  • লেবানন সীমান্তে ইসরাইলি হেলিকপ্টার বিধ্বস্ত
  • সংবিধান টেনে রুমিন ফারহানা বললেন, ‘শেখ হাসিনা এখনো প্রধানমন্ত্রী’
  • রিংকু-নীতীশের ব্যাটে হাল ধরেছে ভারত
  • হাসিনার সঙ্গে কথোপকথনের ভিডিও ভাইরাল, সেই আ.লীগ নেতা গ্রেফতার
  • কায়রোতে হামাস-ফাতাহ নেতাদের ঐক্য আলোচনা
  • কর্মক্ষেত্রে মানসিক স্বাস্থ্যসেবার সুযোগ নিশ্চিত করা প্রয়োজন
  • আজ বুধবার, ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪
    চাকরি

    ৪৫৫ জনকে নিয়োগ দেবে আম্বালা ফাউন্ডেশন, অভিজ্ঞতা ছাড়াই বেতন ২৯,৪৪৭ টাকা

    চাকরি ডেস্ক প্রকাশ: ৭ অক্টোবর ২০২৪, ০২:০০ পিএম
    চাকরি ডেস্ক প্রকাশ: ৭ অক্টোবর ২০২৪, ০২:০০ পিএম

    ৪৫৫ জনকে নিয়োগ দেবে আম্বালা ফাউন্ডেশন, অভিজ্ঞতা ছাড়াই বেতন ২৯,৪৪৭ টাকা

    চাকরি ডেস্ক প্রকাশ: ৭ অক্টোবর ২০২৪, ০২:০০ পিএম

    নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ক্ষুদ্রঋণ ভিত্তিক প্রতিষ্ঠান আম্বালা ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটি ৫ পদে ৪৫৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

    ১। পদের নাম: এলাকা ব্যবস্থাপক (এরিয়া কার্যালয়)। পদ সংখ্যা: ৫ জন। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় এলাকা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে বর্তমানে এলাকা ব্যবস্থাপক হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই। বয়স: সর্বোচ্চ ৪৭ বছর।

    বেতন: শিক্ষানবিশকালে- ৪৬,০০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৫৩,৪৪০ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

    ২। পদের নাম: শাখা ব্যবস্থাপক (শাখা কার্যালয়)। পদ সংখ্যা: ৪০ জন। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় শাখা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে বর্তমানে শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।

    বেতন: শিক্ষানবিশকালে- ৩৪,৬০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৪১,৭৬০ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

    ৩। পদের নাম: অ্যাসোসিয়েট অফিসার (অডিট)। পদ সংখ্যা: ১০ জন। শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: জাতীয় পর্যায়ে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় অডিটর হিসাবে কমপক্ষে ০১ বছর অথবা হিসাবরক্ষক হিসেবে ০২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। বয়স- সর্বোচ্চ ৩৫ বছর। কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।

    বেতন: শিক্ষানবিশকালে- ২৫,২০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৩০,০৫৮ টাকা।

    ৪। পদের নাম: সহ: হিসাবরক্ষক এন্ড এমআইএস অফিসার (শাখা কার্যালয়)। পদ সংখ্যা: ১০০ জন। শিক্ষাগত যোগ্যতা: অ্যাকাউন্টিং/ফাইন্যান্সে বি.কম/স্নাতক/স্নাতকোত্তর। বয়স: সর্বোচ্চ ৩২ বৎসর। উক্ত পদে অভিজ্ঞতার প্রয়োজন নেই।

    বেতন: প্রশিক্ষণকাল ২ মাসে ৫০০০ টাকা করে ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর মূল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কর্মী হিসাবে নিয়োগ করা হবে। শিক্ষানবিশকালে ২৭,৬০০ টাকা এবং স্থায়ী করণের পর সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতনভাতা ৩৪,০০৮ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে।

    ৫। পদের নাম: ক্রেডিট অফিসার (শাখা কার্যালয়)। পদ সংখ্যা: ৩০০ জন। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। বয়স: সর্বোচ্চ ৩২ বছর। উক্ত পদে অভিজ্ঞতার প্রয়োজন নেই।

    বেতন: প্রশিক্ষণকাল ২ মাসে ৫০০০ টাকা করে ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর মুল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কর্মী হিসাবে নিয়োগ করা হবে। শিক্ষানবিশকালে- ২৫,০০০ টাকা এবং স্থায়ী করণের পর সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতন ভাতা ২৯,৪৪৭ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে।

    আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীগণকে নির্বাহী পরিচালক বরাবর আবেদনপত্র, জীবন বৃত্তান্ত, সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা (মার্কসীট ও সার্টিফিকেটের কপি) ও অভিজ্ঞতার সনদপত্র, বর্তমান পদে কর্মরত যে কোন প্রমানপত্রের কপি, জাতীয় পরিচয় পত্রের কপি এবং ০১ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা ছবিসহ সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করত নিম্ন তালিকা অনুযায়ী নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করতে হবে।

    ঠিকানা: সরকারী জামিলা আইনুল আনন্দ উচ্চ বিদ্যালয়, খিলজী রোড, ব্লক-বি, শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ (আশা টাওয়ার এর পিছনে, মাঠের দক্ষিণ পাশে)।

    পরীক্ষার তারিখ: ২, ৩ ও ৪ নং পদে ১৮ অক্টোবর সকাল ৮টা-১০টা এবং ১ ও ৫ নং পদে ২৫ অক্টোবর সকাল ৮টা-১০টা। সকল পদের জন্য পরীক্ষার রেজিষ্ট্রেশন ফি বাবদ ২০০ টাকা (অফেরৎযোগ্য) জমা দিয়ে রেজিষ্ট্রেশন করে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

    আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। সকল পদের প্রার্থীদের কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। প্রার্থীদের বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ মোটরসাইকেল চালনা বাধ্যতামূলক।

    সকল পদে শিক্ষানবিশকাল ০৬ মাস। বছরে ৩টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ০৩টি গ্রাচুইটি, কর্মী কল্যাণ ফান্ড, বাৎসরিক ইনক্রিমেন্ট, এলপিআর, সাপ্তাহিক ছুটি ০২ দিন, অর্র্জিত ছুটি এবং নির্দিষ্ট মেয়াদ পূর্তিতে চাকুরীকাল শেষে পেনশন সুবিধা প্রদান করা হবে। মাঠ পর্যায়ে পুরুষ কর্মীদের বিনা খরচে একক আবাসন সুবিধা ও নারী কর্মীদের ক্ষেত্রে বেতন অতিরিক্ত ১,০০০ টাকা একক আবাসন ভাতা প্রদান করা হবে।

    বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে....



    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…