এইমাত্র
  • বেসরকারি ফলে জয়ী হলেন যারা
  • বেসিস নির্বাচনে বিজয়ী হলেন যারা
  • দেশে কোনো গাধা নেই, তবুও পালিত হচ্ছে বিশ্ব গাধা দিবস
  • গাজা সংকট নিয়ে কুয়েতের আমিরকে যা জানালেন এরদোগান
  • পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের দাবি সম্পূর্ণ অযৌক্তিক: বিআরইবি
  • গণপরিবহনে চাঁদাবাজি বন্ধে ব্যবস্থা নেয়া হবে: সংসদে প্রধানমন্ত্রী
  • মৃত্যুদণ্ড কার্যকরের আগ মুহূর্তে ছেলের খুনিকে ক্ষমা করলেন বাবা
  • সীমান্তে হত্যার ঘটনা দুঃখজনক: পররাষ্ট্রমন্ত্রী
  • ৪৬তম বিসিএস: প্রিলির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ বৃহস্পতিবার
  • পাথরঘাটায় আগুনে বসতঘর পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি ১০ লাখ
  • আজ বৃহস্পতিবার, ২৫ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪
    দেশজুড়ে

    গাছ লাগিয়ে গিনেজ বুকে জায়গা করতে চায় ছাত্রলীগ

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৪ এএম
    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৪ এএম

    গাছ লাগিয়ে গিনেজ বুকে জায়গা করতে চায় ছাত্রলীগ

    সময়ের কণ্ঠস্বর ডেস্ক প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৪ এএম

    ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আমরা আন্দোলন ও নির্বাচনে চ্যাম্পিয়ন হয়েছি। আমাদের সামনে লক্ষ্য এক ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশি বৃক্ষরোপণের রেকর্ড করা। যেটি আমরা ইতোমধ্যে নির্ধারণ করেছি। গিনেস বুকস অফ ওয়ার্ল্ড রেকর্ডসে আমরা জায়গা করে নিতে চাই। জলবায়ু পরিবর্তনের আন্দোলনে ছাত্রলীগের নেতাকর্মীরা ভূমিকা পালন করতে চান। আমরা বিশ্বাস করি এ বৃক্ষরোপণ অভিযানেও ছাত্রলীগ চ্যাম্পিয়ন থাকবে।

    শনিবার (২৭ এপ্রিল) ভোরে খাগড়াছড়িতে যাওয়ার পথে ফেনী জেলা ছাত্রলীগের আয়োজনে সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন।

    সাদ্দাম হোসেন বলেন, যারা বাংলাদেশের মানুষের ভোট এবং ভাতের অধিকার নিয়ে নতুন করে ছিনিমিনি খেলার চেষ্টা করবে আপনারা তাদেরকে দুধভাত মনে করে প্রতিহত করবেন। আর কেউ যদি আগুন সন্ত্রাস কায়েম করার চেষ্টা করে সেসব রাজাকারদের বাংলার মসনদে বসার স্বপ্নকে ছাত্রলীগের নেতাকর্মীরা দুঃস্বপ্নে পরিণত করবে।

    তিনি বলেন, আমরা বিশ্বাস করি ছাত্রলীগের নেতাকর্মীরাই আগামী দিনে ফেনীর গৌরব গাঁথা মাটি থেকে জন্ম নিয়ে জাতীয় রাজনীতিতে নেতৃত্ব দিবে। ফেনীর প্রতিটি ইঞ্চিতে লড়াইয়ের ইতিহাস, সংগ্রামের ইতিহাস, আত্মত্যাগের ইতিহাস, বিজয়ের ইতিহাস লেখা রয়েছে। এখান থেকে জন্ম নিয়েছে ব্রিটিশ বিরোধী বিপ্লবী নায়ক শমসের গাজী, মায়ের ভাষার অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে অকুতোভয় শহীদ আবদুস সালাম, বুদ্ধিজীবী জহির রায়হান, পর্বতজয়ী ওয়াসফিয়া নাজরীন, চিত্রশিল্পী কাইয়ুম চৌধুরী, ভাষা সৈনিক গাজীউল হক, আমাদের প্রিয় গিয়াস উদ্দিন সেলিম, প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম আল দীন ও হাঙ্গর নদীর গ্রেনেড উপন্যাসের লেখক সেলিনা হোসেন।

    সাদ্দাম হোসেন বলেন, ফেনী জেলার গণমানুষের সর্বস্তরের প্রিয় কণ্ঠস্বর যিনি তৃণমূলের সাধারণ মানুষের ও নেতাকর্মীদের দায়িত্ব নিয়ে সংগঠন কিভাবে পরিচালনা করতে হয়, দল কিভাবে পরিচালনা করতে হয়, গণ মানুষের উন্নয়নে কিভাবে ভূমিকা পালন করতে হয়, তৃণমূল মানুষের উপর ভর করে কিভাবে রাজনীতিকে শক্তিশালী করতে হয় এবং ছাত্ররাজনীতির পদ প্রদর্শকের ভূমিকায় নেমে এসেছেন আজকের এই মঞ্চ থেকে আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর প্রতি কৃতজ্ঞতা জানাই। আধুনিক যুগোপযোগী শিক্ষাবান্ধব স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগ চ্যাম্পিয়ন থাকবে এবং ছাত্র সমাজকে পথ দেখাবে।

    ফেনী পৌর চত্বর প্রাঙ্গণে আয়োজিত পথসভায় জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…