এইমাত্র
  • বন্যার কবলে কুড়িগ্রাম, ৮৬ স্কুলে পাঠদান বন্ধ
  • অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডের লাকী
  • ব্যাটারিচালিত ভ্যান-থ্রি হুইলার থেকে অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে সড়ক অবরোধ
  • স্নাতকোত্তর-পিএইচডিতে স্কলারশিপ দিচ্ছে অক্সফোর্ড
  • বৃষ্টির দিনে নিরাপদে থাকতে যা করবেন
  • ভৈরবে ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী নিহত
  • কাউখালীতে ১২ লক্ষ টাকার সরকারি গাছ কাটার অভিযোগ
  • মালয়েশিয়ায় বিমানবন্দরে রাসায়নিক লিকেজ, অসুস্থ ২০
  • চিংড়ির সাসলিক তৈরির রেসিপি
  • জামালপুরে হু হু করে বাড়ছে পানি, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা
  • আজ বৃহস্পতিবার, ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪
    জাতীয়

    এমপি আনার হত্যা মামলায় দোষ স্বীকার করলেন মোস্তাফিজ

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ২ জুলাই ২০২৪, ০৯:২৯ পিএম
    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ২ জুলাই ২০২৪, ০৯:২৯ পিএম

    এমপি আনার হত্যা মামলায় দোষ স্বীকার করলেন মোস্তাফিজ

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ২ জুলাই ২০২৪, ০৯:২৯ পিএম

    ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে খুনের উদ্দেশ্যে অপহরণের মামলার আসামি মোস্তাফিজুর রহমান আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

    মঙ্গলবার (২ জুলাই) রিমান্ড চলাকালে আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার জন্য আদালতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান। তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালত আসামির জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

    ২৭ জুন মোস্তাফিজুর রহমান ও ফয়সাল আলীর ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২৬ জুন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে ফয়সাল ও মোস্তাফিজকে গ্রেফতার করা হয়।

    গত ১২ মে সন্ধ্যায় আনোয়ারুল আজিমের মেয়ে মুমতারিন ফেরদৌস শেরেবাংলা নগর থানায় এই মামলাটি দায়ের করেন।

    মামলার এজাহারে মুমতারিন উল্লেখ করেন, ‘‘মানিক মিয়া এভিনিউর বাসায় আমরা সপরিবারে বসবাস করি। ৯ মে রাত ৮টার দিকে আমার বাবা আনোয়ারুল আজিম আনার গ্রামের বাড়ি ঝিনাইদহ যাওয়ার উদ্দেশে যাত্রা করেন। ১১ মে বিকাল পৌনে ৫টার দিকে বাবার সঙ্গে ভিডিও কলে কথা বললে বাবার কথাবার্তা কিছুটা অসংলগ্ন মনে হয়। এরপর বাবার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও বন্ধ পাই। গত ১৩ মে বাবার ভারতীয় নম্বর থেকে উজির মামার হোয়াটসঅ্যাপে একটি ক্ষুদে বার্তা আসে। এতে লেখা ছিল, ‘আমি হঠাৎ করে দিল্লি যাচ্ছি, আমার সঙ্গে ভিআইপি রয়েছে। আমি অমিত সাহার কাজে নিউটাউন যাচ্ছি। আমাকে ফোন দেওয়ার দরকার নাই। আমি পরে ফোন দেবো।’ এছাড়া আরও কয়েকটি বার্তা আসে। ক্ষুদে বার্তাগুলো আমার বাবার মোবাইল ফোন ব্যবহার করে অপহরণকারীরা করে থাকতে পারে।’’

    এজাহারে আরও উল্লেখ করা হয়, ‘বিভিন্ন জায়গায় বাবার খোঁজ করতে থাকি। কোনও সন্ধান না পেয়ে তার বন্ধু গোপাল বিশ্বাস বাদী হয়ে ভারতীয় বারানগর পুলিশ স্টেশনে সাধারণ ডায়েরি করেন। এরপরও আমরা খোঁজাখুজি অব্যাহত রাখি। পরে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে জানতে পারি, অজ্ঞাত ব্যক্তিরা পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজশে বাবাকে অপহরণ করেছে।’

    এই মামলায় শিমুল ভূঁইয়া ওরফে শিহাব ওরফে ফজল মোহাম্মদ ভূঁইয়া ওরফে আমানুল্যাহ সাঈদ, তানভীর ভূঁইয়া ও শিলাস্তি রহমানকে গ্রেফতার করা হয়। রিমান্ড শেষে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে তারা কারাগারে রয়েছেন। এছাড়া গ্রেফতার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু রিমান্ড শেষে কারাগারে রয়েছেন।

    এমএইচ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…