এইমাত্র
  • শাহজালালে ৬০টি স্বর্ণের বার জব্দ
  • এনআইডি সেবা নিতে ফ্রিতে কথা বলা যাবে হটলাইনে
  • ‘২২৭ মার্ডারের লাইন্সেস পেয়ে গেছি’, হাসিনার নতুন ফোনালাপ
  • গণভবন জাদুঘরে ‘আয়নাঘরের’ রেপ্লিকা থাকা উচিত
  • সিরাজগঞ্জে ব্যবসায়ী শুভ'র বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন
  • ৮ কোটি টাকার জন্য স্ত্রীর হাতে স্বামী খুন
  • শীতে তিন মন্ত্রণালয়ে এসি ব্যবহার না করতে নির্দেশনা
  • হজ্বের খরচ কমিয়ে দুইটি প্যাকেজ ঘোষণা করা হবে: ধর্ম উপদেষ্টা
  • সলিমুল্লাহ কলেজে লাঠি হাতে যুবক, আতঙ্কে শিক্ষার্থী
  • লালমনিরহাটে দিপালী হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড
  • আজ সোমবার, ১৩ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪
    দেশজুড়ে

    শার্শায় সাবেক এমপি আফিলসহ ২০ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ৫

    মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পিএম
    মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পিএম

    শার্শায় সাবেক এমপি আফিলসহ ২০ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ৫

    মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পিএম

    যশোর-০১ (শার্শা) আসনের সাবেক সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনসহ আওয়ামী লীগের ২০ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপি নেতৃবৃন্দকে হত্যা চেষ্টার অভিযোগে রবিবার (২৮ অক্টোবর) রাতে শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    মামলায় বলা হয়েছে এ বছরের ৮ এপ্রিল বিএনপির কেন্দ্রীয় অবস্থান কর্মসূচি পালনের প্রস্তুতি নিচ্ছিলেন শার্শা বিএনপি নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ উপজেলার কামারবাড়ি মোড়ে উপস্থিত হলে আগে থেকে ওঁৎপেতে থাকা মামলার আসামিরা বিএনপি নেতৃবৃন্দের ওপর হামলা করে।

    এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তি, যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সাবেরুল হক সাবু ও শার্শা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল হাসান জহিরকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র, হকিস্টিক, লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে ফেলে রাখে। এই অভিযোগে দীর্ঘ ৬ মাস পর শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সদস্য সচিব ওয়াছি উদ্দিন শার্শা থানায় একটি হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেছেন।

    মামলায় শার্শা থানা পুলিশ আনারুল ইসলাম, উলাশির সাবেক ইউপি সদস্য সাহেব আলী ও সাইফুল ইসলামসহ পাঁচ জনকে গ্রেফতার করছে।

    এ মামলার আসামিরা হলেন, শার্শার সাবেক সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, শার্শা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, সংসদ সদস্যের পিএ আসাদুজ্জামান আসাদ, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান অহিদ, যুবলীগ নেতা শার্শার উত্তর বুরুজবাগান গ্রামের শাহাদৎ হোসেনে দুই ছেলে জাকির হোসেন ও উজ্বল হোসেন, চটকাপোতা গ্রামের ওসমান গনির ছেলে তোতা মিয়া ওরফে চাকমা তোতা, শ্যামলাগাছি গ্রামের সেলিম হোসেনের ছেলে তুহিন হোসেন, কাজিরবেড় গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে আনারুল ইসলাম আনার, শ্যামলাগাছি গ্রামের মৃত রহমত উল্লার দুই ছেলে, রফিকুল ইসলাম ও তরিকুল ইসলাম ঝন্টু, নাভারণ রেলবাজার স্টেশনপাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে শার্শা বাস্তহারা লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আবুল হোসেন, দক্ষিণ বুরুজবাগান গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, শার্শা গ্রামের মতিয়ার কাজীর ছেলে শিল্পি কাজী, শার্শা গ্রামের মৃত আবু তালেবের ছেলে আল আমিন রুবেল, শ্যামলাগাছি গ্রামের শামছুর রহমানের ছেলে রুবেল ড্রাইভার, স্বরুপদাহ গ্রামের বজরে আলীর ছেলে মো. লাল্টু, শার্শা গ্রামের জহুর কাজীর ছেলে মো. রাজন, স্বরুপদাহ গ্রামের আব্দুল মালেকের ছেলে তবিবর রহমান তবি। মামলায় উল্লিখিত আসামিরা গত ৫ আগস্টের পর থেকে পালিয়ে রয়েছে বলে জানা গেছে।

    এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির আব্বাস বলেন, শার্শার সাবেক সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনসহ ২০জনের নাম উল্লেখ ও আরও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

    এআই

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…