এইমাত্র
  • মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ
  • হামাস ‘সন্ত্রাসী’ নয়, ‘স্বাধীনতাকামী’ সংগঠন: এরদোগান
  • হঠাৎ মিমকে হারুনের ফোন, সরে দাঁড়াতে বলেন যে সিনেমা থেকে
  • লেবাননে পৌঁছেছে তুরস্কের ৩০ টন মানবিক সহায়তা
  • বৃষ্টিতে ভেসে যেতে পারে কানপুর টেস্টের প্রথম দিন!
  • শ্রীলংকার নতুন প্রধানমন্ত্রী হরিণী অমরাসুরিয়া
  • কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা
  • ঢাকা জেলার সাবেক ডিসির বিরুদ্ধে হত্যা মামলা
  • দেশে স্বর্ণের দাম বেড়ে ইতিহাসের সর্বোচ্চ
  • নিষিদ্ধ জামাতুল আনসারের ৩২ জনের জামিন বাতিল
  • আজ বৃহস্পতিবার, ১০ আশ্বিন, ১৪৩১ | ২৬ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    গৃহবধুর ঘরে আপত্তিকর অবস্থায় পুলিশের এসআই

    আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পিএম
    আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পিএম

    গৃহবধুর ঘরে আপত্তিকর অবস্থায় পুলিশের এসআই

    আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পিএম

    পাবনার চাটমোহরে এক গৃহবধূর ঘরে রাত্রী যাপন কালে আপত্তিকর অবস্থায় পুলিশের এসআই জনতার হাতে ধরা পড়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার নিমাইচরা ইউনিয়নের সমাজ দক্ষিনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

    অভিযুক্ত এসআই চাটমোহর থানার হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের মেহেদী হাসান। ঘটনার পরেই জনতার হাতে আটক মেহেদী হাসানকে চাটমোহর থানা পুলিশ উদ্ধার করে নিয়ে আসে।

    এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, হান্ডিয়াল ইউনিয়নের সোনাবাজু গ্রামের ফারুক হোসেনের স্ত্রী একটি মামলা সংক্রান্ত বিষয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে যাওয়া আসা করতেন। মামলার তদন্তের দায়িত্বে ছিলেন এসআই মেহেদী হাসান। এমন পরিস্থিতিতে তাদের দু'জনের মধ্যে একটা ভাল সম্পর্ক গড়ে ওঠে। আর এই সম্পর্ক ক্রমশঃ গভীর সম্পকের্র মাধ্যমে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। এই সম্পর্কের প্রেক্ষিতে ঐ গৃহবধূ পাশ্ববর্তী ইউনিয়ন নিমাইচড়া সমাজ দক্ষিনপাড়া বাবার বাড়িতে বেড়াতে যান। বাবার বাড়িতে থাকা অবস্থায় মঙ্গলবার গভীর রাতে এসআই মেহেদী ঐ বাড়িতে গিয়ে গৃহবধূর সাথে একই ঘরে রাত্রী যাপন করছিলেন। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে বাড়ি ঘেরাও করে তাদের দুজনকে একই রুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে চাটমোহর থানায় খবর দেন। পরে পুলিশ সেখানে গিয়ে এসআই মেহেদীকে জনতার আক্রোশ থেকে মুক্ত করে থানায় নিয়ে আসে।

    ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল ওহাব জানান, ঘটনাটি জানার পরে আমি সেখানে গিয়েছিলাম। এলাকার মানুষ এসআই মেহেদী কে আটক করার পরে প্রথমে হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসে তাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায়।

    ঘটনার বিষয়ে জানতে চাইলে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম বলেন, ঘটনাটি আমি লোকমুখে শুনেছি। এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

    এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম জানান, বিষয়টি জানার পরে আমি ঐ গৃহবধূর বাড়িতে গিয়েছিলাম। সে সমস্ত বিষয় আমার নিকট অস্বীকার করেছে। তবে এই ঘটনায় আমরা একটি তদন্ত কমিটি গঠন করবো। তদন্তে ঘটনার সত্যতা পেলে ঐ পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    ঘটনার বিষয়ে অভিযুক্ত এসআই মেহেদী হাসানের বক্তব্য নেওয়ার জন্য তার ফোনে কল দেওয়া হলে তার ফোন বন্ধ পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…