এইমাত্র
  • মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ
  • হামাস ‘সন্ত্রাসী’ নয়, ‘স্বাধীনতাকামী’ সংগঠন: এরদোগান
  • হঠাৎ মিমকে হারুনের ফোন, সরে দাঁড়াতে বলেন যে সিনেমা থেকে
  • লেবাননে পৌঁছেছে তুরস্কের ৩০ টন মানবিক সহায়তা
  • বৃষ্টিতে ভেসে যেতে পারে কানপুর টেস্টের প্রথম দিন!
  • শ্রীলংকার নতুন প্রধানমন্ত্রী হরিণী অমরাসুরিয়া
  • কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা
  • ঢাকা জেলার সাবেক ডিসির বিরুদ্ধে হত্যা মামলা
  • দেশে স্বর্ণের দাম বেড়ে ইতিহাসের সর্বোচ্চ
  • নিষিদ্ধ জামাতুল আনসারের ৩২ জনের জামিন বাতিল
  • আজ বৃহস্পতিবার, ১০ আশ্বিন, ১৪৩১ | ২৬ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    চাটমোহরে মাদ্রাসার সভাপতি ও অধ্যক্ষ’র দুর্নীতির বিচার দাবিতে মানববন্ধন

    আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পিএম
    আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পিএম

    চাটমোহরে মাদ্রাসার সভাপতি ও অধ্যক্ষ’র দুর্নীতির বিচার দাবিতে মানববন্ধন

    আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পিএম

    পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাকপাড়া শাহ্ মোখলেছুর রহমান আলিম মাদ্রাসার সাবেক সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রামানিক ও ওই মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রউফের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

    তাদের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, অর্থ আত্মসাৎ, অনিয়ম ও দুর্নীতির বিচার ও সদ্য নিয়োগপ্রাপ্ত মাদকাসক্ত কর্মচারি আতিকুর রহমানের পদত্যাগ দাবিতে এ কর্মসুচি পালিত হয়।

    বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় পাকপাড়া শাহ্ মোখলেছুর রহমান আলিম মাদ্রাসা চত্ত্বরে এলাকার সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    মানববন্ধন চলাকালে এলাকাবাসীর মধ্যে বক্তব্য দেন, আবু হানিফ, হাবিবুর রহমান হাবী, আব্দুল আলিম, রাসিদুল হাসান মানিক, আবু সালেক, রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম ও নিজাম উদ্দিন প্রমূখ।

    বক্তারা অভিযোগ করে বলেন, হান্ডিয়াল পাকপাড়া শাহ্ মোখলেছুর রহমান আলিম মাদ্রসা'য় সভাপতি থাকাকালীন শাহ আলম প্রামানিক ও অত্র মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রউফ ওই মাদ্রাসায় নিয়োগ বাণিজ্যে প্রায় ৮০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও দূর্নীতি, অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়ম ও স্বেচ্ছাচারিতা সহ তার খেয়াল খুশিমতো অফিস করছেন। সে গত সাতদিন অফিসে অনুপস্থিত রয়েছে বলেও অভিযোগ।

    বক্তারা আরো বলেন, শাহ আলম সভাপতি হয়ে আপন ছোট ভাই মাদকাসক্ত আতিকুর রহমান (রতন) কে অফিস সহকারি কামঃ হিসাব সহকারী পদে নিয়োগ সহ অবৈধ ভাবে মোটা অংকের টাকার বিনিময়ে আরো ছয় জনকে চাকরি দিয়েছে। এ জন্য তার পদত্যাগ দাবি করে এলাকাবাসী সহ মাদ্রাসার ছাত্র-ছাত্রী। মানববন্ধনে এলাকাবাসী নিয়োগ বানিজ্যের টাকা মাদ্রাসার তহবিলে জমা সহ সকল অনিয়মের প্রতিবাদ ও বিচার দাবি করেন।

    ওই মাদ্রাসার দায়িত্বে থাকা ভাইস প্রিন্সিপাল মোঃ আব্দুল আজিজ জানান, অধ্যক্ষ আব্দুর রউফ গত সাতদিন হচ্ছে অনুপস্থিত রয়েছে কি জন্য তা আমি অবগত নই, সে অফিস নিয়ম মেনে ছুটি ভোগ করছেন না। সে সময় মোট ছয়টি পদে নিয়োগ দেওয়া হয়েছে।

    এ বিষয়ে মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রউফ এর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেনি। অভিযুক্ত সভাপতি শাহ আলমের মোবাইলও বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…